স্ত্রী-এর সাথে পরকীয়া, খোকন মোল্লাকে খুন করে শাস্তি দিলো সত্য অধিকারী

বর্ধমান জেলার পূর্বস্থলী-২ ব্লকের মুকসিমপাড়া পঞ্চায়েতের কেশববাটী গ্রামের বাসিন্দা খোকন মোল্লা (২৭) বছর তিনেক ধরে পাটুলি থেকে মহাদেবপুর রুটে অটো চালাতেন। স্থানীয় নানা সূত্রের দাবি, উত্তর শ্রীরামপুরের বাসিন্দা সত্য অধিকারীর স্ত্রীর সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা তৈরি হয়। তিন ছেলেমেয়েকে নিয়ে বাড়িও ছাড়েন ওই মহিলা। এলাকাবাসীর দাবি, তাঁদের নদিয়ার বেথুয়াডহরিতে একটি ভাড়া বাড়িতে রাখেন খোকন। তার পর থেকেই বছর পঁয়ত্রিশের সত্যর সঙ্গে খোকনের বিবাদ চলছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, ন’মাথা মোড়ের আশপাশে সত্য কখনও আখ, কখনও ডাব বিক্রি করে। এ দিন সে রাস্তার পাশে ডাব বিক্রি করছিল। সঙ্গে ছিল ধারাল হাঁসুয়া। এই রাস্তা দিয়ে প্রতিদিন অটো চালিয়ে যাতায়াত করতেন খোকন। এ দিন সকাল ৯টা নাগাদ খোকনের অটো যাত্রী নিয়ে ন’মাথার মোড়ে পৌঁছয়। অভিযোগ, তার পরেই সত্য দ্রুত অটোর কাছে গিয়ে কিছু বুঝে ওঠার আগে হাঁসুয়া দিয়ে খোকনের গলায় কোপ মারে। আশপাশের লোকজন দ্রুত খোকনকে কাটোয়া হাসপাতালে নিয়ে গেলেও সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

1 Comment

  1. bou niye palanor poreu o beta nischinte auto, chalachilo? kope ta to ore marer dorkar chilo, sala seta nakore auto chalachilo? orokom maler oi porinoti dorkarchilo

    Like

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s