মুসলিম বন্ধুর কীর্তি : টাকার জন্যে হিন্দু বন্ধুকে খুন করে গঙ্গায় ফেলে দিল দেহ

muslim bondhur kirti, takarটাকার জন্য নিজের হিন্দু বন্ধুকে খুন করে গঙ্গায় ফেলে দিলো তারই তিন মুসলিম বন্ধু। তারপর বাড়িতে ফোন করে মুক্তিপণ দাবি করলো তারা। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণা জেলার জগদ্দল থানা এলাকায়। পুলিশ জানিয়েছে, গত ৩রা ফেব্রুয়ারী, শনিবার মহম্মদ জাহিদ, মহম্মদ সরফরাজ এবং মহম্মদ উকিল নামে তিন বন্ধুকে গ্রেপ্তার করা হয়। মৃতের নাম অভিষেক চৌবে ওরফে প্রিন্স (১৮)। বাড়ি পূর্বাশা এলাকায়। সে স্থানীয় হাইস্কুলের দ্বাদশ শ্রেণীর ছাত্র ছিল। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, রেলকর্মী প্রিন্সের বাবা বেশ কিছুদিন আগেই মারা যান। তার দিদি পূজা সাউ ও জামাইবাবু সুশান্ত সাউয়ের দিল্লিতে দু’টি ফিটনেস সেন্টার রয়েছে। তাঁরাই আদরের ভাইকে দামি জুতো, বাইক কিনে দিয়েছিলেন। জাহিদ আর সরফরাজ প্রিন্সের বন্ধু হলেও তার থেকে বয়সে তিন বছরের বড়। তারা পড়াশুনা করতো না।

গত ২০ জানুয়ারী প্রিন্স টিউশন যাচ্ছি বলে বাড়ি থেকে বের হয়। এরপর জাহিদ ও সরফরাজ ফোন করে তাকে কাঁকিনাড়া স্টেশনে ডাকে। বেড়াতে যাবো বলে ট্রেনে করে তারা তিনজনে হুগলী ঘাট স্টেশনে যায়। সেখানে একটি জায়গায় বসে মদ খায়। পরে জুবিলি ব্রিজ ধরে হাঁটতে হাঁটতে শ্বাসরোধ করে মাঝগঙ্গায় প্রিন্সকে ধাক্কা দিয়ে ফেলে দেয় তারা। এরপর তারা উকিলের সাহায্য নিয়ে প্রিন্সের মোবাইল থেকে বাড়ির লোকজনকে ফোন করে ১০ লক্ষ টাকা মুক্তিপণ চায়।

ঘটনার পরদিনই জগদ্দল থানায় অভিযোগ দায়ের করলেও বাড়ির লোকজন মুক্তিপণের টাকা দিতে রাজি হয়ে যান। তারা কখনও টিটাগড়, কখনও নৈহাটি, ব্যারাকপুর, আগরপাড়া স্টেশনের লাইনের ধারে টাকা রেখে যাওয়ার প্রস্তাব দেয়। টাকা রাখা হলেও পুলিশের ভয়ে তারা আসেনি। এর মধ্যে পুলিশ দুই বন্ধুর কথা জানতে পারে। তাদের মোবাইল ট্র্যাক করে নিশ্চিত হয় তারাই এই কাজে যুক্ত। তারপর গত শনিবার তাদের গ্রেপ্তার করা হয়। পুলিশি জেরার মুখে পড়ে তারা প্রিন্সকে খুন করার কথা স্বীকার করেছে।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s